এক বনে দুই বাঘ রাখতে চান না পিএসজি কোচ


পিএসজিতেই থাকতে চেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। এজন্য কর্তৃপক্ষকে কঠিন শর্ত জুড়ে দিয়েছিলেন ব্রাজিল যুবরাজ। সব আগে কিলিয়ান এমবাপ্পেকে বিক্রি করার দাবি-দাওয়া তুলেছিলেন তিনি।

তবে পিএসজি হাঁটছে উল্টো পথে। ফরাসি প্রিন্সকে নয়, সাম্বা তারকাকেই বিক্রি করার চিন্তাভাবনা করছে দ্য পারিসিয়ানরা।

বিশ্বকাপ রোমাঞ্চ শেষ। এবার ক্লাব রোমাঞ্চ শুরুর পালা। আর কদিন পরই বসছে ইউরোপিয়ান দলবদলের বাজার। সেই বাজারে নেইমারকে বিক্রি করে দেয়ার কথা ভাবছে পিএসজি।

ফুটবল বিষয়ক সাময়িকী এল ট্রানজিটর জানিয়েছে, ফরাসি ক্লাবটির নতুন কোচ থমাস টুখেল সেলেকাও তারকাকে বিক্রি করে দেয়ার কথা ভাবছেন। কারণ, তার কাছে এমবাপ্পেকেই বেশি গুরুত্বপূর্ণ মনে হচ্ছে। দরকারে গ্রীষ্মকালীন দলবদলের মার্কেটে নেইমারকেই বেচে দেবেন। এজন্য কয়েকটি ক্লাবের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। সেই তালিকায় আছে রিয়াল মাদ্রিদ, লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেড।

কয়েকদিন আগে পর্দা নেমেছে রাশিয়া বিশ্বকাপের। ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে বিধ্বস্ত করে দ্বিতীয়বার শিরোপা জেতে ফ্রান্স। ফরাসিদের বিশ্বজয়ের নেপথ্য নায়ক এমবাপ্পে। এবারের বিশ্বমঞ্চের অন্যতম সেরা পারফরমার তিনি। বগলদাবা করেন সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার। সেটিই ভীতি জাগায় নেইমারকে! না জানি পিএসজির এক নম্বর তারকা বনে যান ১৯ বছরের বিস্ময়!

ফুটবল বিষয়ক সাময়িকী বলস ডট আইই’র ভাষ্য, ফরাসি ক্লাবটির অঘোষিত ‘কিং’ নেইমার। তিনি চান না-এক বনে দুই রাজা থাকুক। তাই এমবাপ্পেকে তাড়িয়ে দিতে পিএসজি কর্তৃপক্ষের কাছে দাবি তোলেন তিনি। বলেন, প্যারিসে তিনি ভালো আছেন, সুখে আছেন। এখানেই থাকতে চান। তবে এক শর্তে। এমবাপ্পেকে অন্য ক্লাবের কাছে বিক্রি করে দিতে হবে।

সূত্র: এল ট্রানজিটর, বলস ডট আইই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*