W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

লাকসামে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে প্রবাসী গ্রেপ্তার

Filed under: লাকসাম |

কুমিল্লার লাকসামে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আবদুল মালেক (৪৫) নামে এক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের আমুদা গ্রাম থেকে ওই প্রবাসীকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের আলী করিমের ছেলে। আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে8 প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কান্দিরপাড় ইউপির আমুদা গ্রামের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই শিশু ছাত্রীকে গতকাল শনিবার দুপুরে প্রবাসী আবদুল মালেক একটি বাগানে ডেকে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শিশুর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে মালেক পালিয়ে যায়। পরে স্থানীয় জনগণ ওই ছাত্রীকে উদ্ধার করে লাকসাম হাসপাতালে ভর্তি করে।

এদিকে এ ঘটনার পর স্থানীয় জনতা ওই প্রবাসী মালেককে আটক করে থানায় খবর দিলে লাকসাম থানা পুলিশ তাকে থানায় নিয়ে আসে। পরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে প্রবাসী আবদুল মালেককে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ কালের কণ্ঠকে বলেন, থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের পর কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

You must be logged in to post a comment Login