W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

লাকসামে সাবেক এমপিসহ বিএনপির প্রার্থী অবরুদ্ধ

Filed under: লাকসাম |

কুমিল্লার লাকসামে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে লাকসাম পৌরসভার গাজিমুড়া এলাকায় তিন ঘণ্টা ধরে অবরুদ্ধ রাখা হয় সাবেক এমপি ও বিএনপি সমর্থিত প্রার্থীসহ দলের নেতাকর্মীদের। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় এমপি তাজুলের ক্যাডাররা অবরুদ্ধ করে রাখে জেলা বিএনপির সিনিয়ির সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য কর্নেল (অব.) এম. আনোয়ারুল আজিম, বিএনপির প্রার্থী শাহনাজ আক্তারসহ দলীয় নেতাকর্মীদের। এ সময় বিএনপির অন্তত পাঁচ কর্মীকে পিটিয়ে আহত করে সাবেক এমপি আজিমের গাড়ি ভাঙচুর করে ওই ক্যাডাররা।

সকাল ১১টায় উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম ফারুক বলেন, “আমরা সকাল ৯টা থেকে গাজীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ামী লীগের ক্যাডারদের হাতে অবরুদ্ধ হয়ে আছি।” অবরুদ্ধ অবস্থায় থেকে এম. আনোয়ারুল আজিম বলেন, “আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাচ্ছিলাম। হঠাৎ আওয়ামী লীগের ক্যাডাররা আমাদের ‌ওপর হামলা করে দলীয় কর্মীদের পেটাতে থাকে। এ ছাড়া আমাদের কয়েকটি গাড়িও ভাঙচুর করে তারা। এ সময় আমরা প্রাণভয়ে গাজীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেই। সেখানেও আমাদের অবরূদ্ধ করে ওই ক্যাডাররা।”

You must be logged in to post a comment Login