W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

প্রতিশ্রুতির চেয়ে ইংলিশদের বেশি নিরাপত্তা দেবে বিসিবি

Filed under: খেলা |

সাম্প্রতিক সময়ে গুলশান এবং শোলাকিয়া ঘটনায় শঙ্কার মুখে পড়েছিল ইংল্যান্ডের বাংলাদেশ সফর। তবে দেশের নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট হয়ে নির্ধারিত সময়েই সফরে আসছে তারা। তিন স্তরের নিরাপত্তার প্রতিশ্রুতি পেয়েই এমন সিদ্ধান্ত নিয়েছে ইংলিশরা। তবে এর চেয়েও বেশি নিরাপত্তা দিবেন বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
2
শুক্রবার নিজ বাসভবনে পাপন বলেন, ‘বাংলাদেশ সরকারের পক্ষ থেকে যে নিরাপত্তার পরিকল্পনা দেয়া হয়েছে, আমরা তার চেয়েও বেশি নিরাপত্তা দিব। এতে কোন সন্দেহ নেই।

‘ওখানে চোখে যা দেখা যায় সেগুলো বলা হয়েছে। কিন্তু কাভারে যেগুলো আছে সেগুলোরও নিরপত্তা দেয়া হবে।’

বরাবরই ইংলিশ দর্শকদের একটি সুনাম রয়েছে। ইংল্যান্ড দল যেখানেই যায় সেখানেই তাদের একাংশ ছুটে যায় প্রিয় দলকে সমর্থন দিতে। বাংলাদেশেও তাদের অনেকেই আসবেন বলে ধারণা করা হচ্ছে। তাই শুধু ইংল্যান্ডের খেলোয়াড় নয় সেখান থেকে আসা সকলকেই পর্যাপ্ত নিরাপত্তা দেওয়ার কথা জানান পাপন।

‘ইংল্যান্ডের শুধু খেলোয়াড়ই নয়, ওদের পরিবার, রিপোর্টার, দর্শক যারা আসবে তাদের প্রত্যেকে নিরাপত্তা দেয়া হবে। যদি আমাদের আগে থেকে জানায় তারা আসছে এবং কোথায় থাকবে, তাহলে ওদের নিরাপত্তাও নিশ্চিত করা হবে। মাঠের মধ্যেও ওদের জন্য আলাদা নিরাপত্তার ব্যবস্থা করে দেয়া হবে।’

ইংল্যান্ডের সঙ্গে সব সময়ই বাংলাদেশের ভালো সম্পর্ক ছিলো এবং এটা সব সময় থাকবে মনে করেন পাপন। নিরাপত্তা নিয়ে বললে এখন কোন দেশকেই নিরাপদ বলা যায় না। তাই ইংল্যান্ডকে যে নিরাপত্তা  দেয়ার কথা বাংলাদেশ সরকার দিয়েছে এমন নিরাপত্তা আর কোন দেশই দেয়নি বলে জানান পাপন।

You must be logged in to post a comment Login