W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইয়া গ্র“প লাকসাম পৌরসভায় ৫ মেয়র ও ৪৭ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

Filed under: লাকসাম |

বহু নাটকীয়তা ও শেষে গুঞ্জন শেষে এবারের লাকসাম পৌরসভা নির্বাচন থেকে নিজেদেরকে আড়াল করেছেন লাকসামের ভাইয়া গ্র“প। নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকে বর্তমান মেয়র আলহাজ্ব মফিজুর রহমান এবং তাদের পরিবার থেকে একাধিক প্রার্থীর নাম শুনা গেলেও শেষ পর্যšত মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ওই পরিবারের মনোনয়ন পত্র দাখিলে কাউকে দেখা যায়নি। খবর নিয়ে জানা যায়, এবারের পৌরসভা নির্বাচন থেকে ভাইয়া গ্র“পের প্রার্থী সরে দাড়ালেন। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে গতকাল বৃহস্পতিবার আওয়ামীলীগ থেকে মেয়র প্রার্থী হিসাবে প্রফেসর আবুল খায়ের, বিএনপি থেকে শাহনাজ আক্তার, জাতীয় পার্টি থেকে মোখলেছুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) থেকে নূর মোহাম্মদ এবং স্বতন্ত্রপ্রার্থী হিসাবে উপজেলা যুবদলের সভাপতি গোলাম ফারুক মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়াও পৌরসভার ১নং ওয়ার্ডে ৪জন, ২নং ওয়ার্ডে ৪জন, ৩নং ওয়ার্ডে ৩জন, ৪নং ওয়ার্ডে ৩জন, ৫নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ৬জন, ৭নং ওয়ার্ডে ৩জন, ৮নং ওয়ার্ডে ৭জন, ৯নং ওয়ার্ডে ৪জন এবং সংরক্ষিত মহিলা ১,২,৩ ওয়ার্ডে ৪জন, ৪,৫,৬নং ওয়ার্ডে ৪জন ও ৭, ৮,৯নং ওয়ার্ডে ২জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

You must be logged in to post a comment Login