W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

নাঙ্গলকোটে সাংবাদিককে হত্যার হুমকি: থানায় জিডি

Filed under: নাঙ্গলকোট |

মো: দুলাল মিয়া, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে এক সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, মোহনা টিভির লাকসামÑনাঙ্গলকোট প্রতিনিধি ও নাঙ্গলকোট প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক মোঃ বেলাল হোসেন (রিয়াজ)কে গতকাল বৃহস্পতিবার বিকালে ০১৫৩১৬৬০০৮৯ ও ০১৮১৪-৮৫৮০৮২ নাম্বার থেকে অশ্লিলভাষায় গাল-মন্ধ, হত্যা করে লাশ গুম ও চাঁদাবাজির মামলা দেওয়ার হুমকি দিয়ে অজ্ঞাত ব্যক্তিরা। তার আরো মুঠো ফোনে বলেন, কুকিরখিল গ্রামের আব্দুল হকের ছেলে আব্দুল হান্নান ও আব্দুর রশিদ গংদের নিয়ে বালু উত্তোলনের সংবাদ যদি প্রকাশ হয় তাহলে তোমাকে খুন করে লাশ গুম করবো।
এ ব্যাপারে সাংবাদিক বেলাল হোসেন রিয়াজ জানান, গতকাল মাহীনি ও শান্তির বাজারের মধ্য খানে রাস্তার পশ্চিম পাশে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করার ভিডিও চিত্র ধারণ করার পর স্থানীয় অজ্ঞাত সন্ত্রীরা তার পিছু নেয়। এরপর উল্লেখ্য মুঠো ফোনে বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি দেয়। এ বিষয় নাঙ্গলকোট থানায় বৃহস্পতিবার বিকালে একটি জিডি করা হয়েছে। জিডি নং ১৩৯।
সম্প্রতি রায়কোট ডাকাতিয়া নদী থেকে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে কম পক্ষে ৫০ লাখ টাকার বালু বিক্রি করেন। ওই সংবাদ সংগ্রহ করতে গেলে ওই সময় বিজয় টিভির কুমিল্লা দক্ষিন প্রতিনিধি আবুল কালাম আজাদ ও তার ক্যামরাম্যানকে মার-ধর করে ক্যামরা ভাংচুর করে নিয়ে যায়। ওই সময় আবুল কালাম আজাদ বাদি হয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরিফের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কোন তোয়াক্কা না করে দীর্ঘ ১ মাস পরেও ওই প্রভাবশালী মহল ডাকাতিয়া নদী ও বিভিন্ন জায়গা থেকে বর্তমানে তারা বালু উত্তোলন অব্যহত রাখে ও বিক্রি করে আসছে।

You must be logged in to post a comment Login