W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

কুমিল্লার দাউদকান্দিতে সোহেল হত্যার বিচারের দাবি: ৩ জন গ্রেফতার

Filed under: তাজা খবর,দাউদকান্দি |

Daudkandi-photo-23-02-16নিজস্ব প্রতিনিধি – কুমিল্লার দাউদকান্দির গরিয়ারচরে সোহেল হত্যার বিচারের দাািবতে আজ মঙ্গলবার
মানববন্ধন করে এলাকাবাসী।
২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে ময়না তদন্তের পর সোহেলের মরদেহ নিজ বাড়িতে এলে অগণিত মানুষের ঢল নামে জিংলাতলী ইউনিয়নের গলিয়ারচর গ্রামে।
ওইসময় এলাকাবাসী উপজেলার গৌরীপুর-আসমানিয়া সড়কে সোহেলের লাশ নিয়ে বিােভ মিছিল করে এবং খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসি দাবি করে।
জানা যায়, গত শনিবার রাতে সোহেলের বন্ধুরা বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় তাকে। বহু খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে তার মা শিল্পী আক্তার দাউদকান্দি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে।
২২ ফেব্রুয়ারি সোমবার দুপুরে সোহেলের বাড়ির পাশে ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার পুলিশ মোবাইল ফোনের সূত্রধরে ওই গ্রামের সোহেলের ৩ বন্ধু সফুর উদ্দিনের ছেলে অপু, রাজা মিয়ার ছেলে আবু সাঈদ ও আবু তাহের মিয়ার ছেলে আবু কালামকে গ্রেফতার করে।
নিহতের মা শিল্পী আক্তার বাঁধভাঙ্গা কান্না জড়িত কন্ঠে বলেন. ‘আমার সোনার মানিক ছেলেটাকে কি অপরাধে তারা হত্যা করলো। এখন আমার স্বামীর (প্রবাসী) কাছে কি জবাব দেবো আমি। আপনারা আমার ছেলেটারে আইনা দেন’।

You must be logged in to post a comment Login