W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

কুবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে খালেদ সাইফুল্লাহ নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলনকে কেন্দ্র করে কুবির বঙ্গবন্ধু হলে এ ঘটনা ঘটে।
1
নিহত ছাত্র খালেদ সাইফুল্লাহ কবি নজরুল হল ছাত্রলীগের সাংগঠনিক সস্পাদক এবং মার্কেটিং ৭ম ব্যাচের ছাত্র।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, শোকাবহ আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলনকে কেন্দ্র করে কুবি ছাত্রলীগের সভাপতি আলিফ ও ছাত্রলীগ নেতা ইলিয়াস হোসেন সবুজ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ৫ জন গুলিবিব্ধ। খবর পেয়ে কুবি প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) ভর্তি করে।

এদের মধ্যে ইলিয়াস হোসেন সবুজ গ্রুপের খালেদ সাইফুল্লাহকে কুমেক হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ভোরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সকাল সোয়া ৭টার দিকে মুঠোফোনে কুবির রেজিস্ট্রার মুজিবুর রহমান জানান,শোকাবহ আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধ খালেদ সাইফুল্লাহ ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

ওই ছাত্রের মৃত্যুর খবরে কুবিতে বিবদমান ওই দু’গ্রুপে উত্তেজনা বিরাজ করছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে কুবির জরুরি সিন্ডিকেট সভা আহ্বান করা হয়েছে। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কুবি বন্ধ ঘোষণা করা হতে পারে বলে কুবি প্রশাসন সূত্রে জানা গেছে।

You must be logged in to post a comment Login