W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

ওয়াক্ফ সম্পত্তি দখলের অভিযোগ

Filed under: তাজা খবর,লাকসাম |

Laksam-pic-1-900x450লাকসাম সংবাদদাতা  লাকসামে মক্তবের নামে পিতার ওয়াক্ফকৃত সম্পত্তি দখলের অভিযোগ উঠেছে সন্তানদের বিরুদ্ধে। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন মক্তব কমিটি ও ওই পরিবারের অন্য সদস্যরা।
জানা যায়, লাকসাম বাইপাস্থ্য পূর্ব লাকসাম ফোরকানিয়া মক্তব ও কবরস্থানের নামে মৃত. গণি মিয়া ও সেকান্দর আলী দুই ভাই মিলে ৯৩০নং খতিয়ানে ৭৯৯হাল দাগে ৫.৩৭ শতাংশ জায়গা ওয়াক্ফ করে যায়। পিতার মৃত্যুর পর মৃত. গণি মিয়ার ছেলে মন্টু মিয়া ও রবু মিয়া মক্তবের নামে দানকৃত এ সম্পতিতে ৪টি দোকানঘর নির্মাণ করে ৩টি দোকান দখল করে রাখে। দখল হওয়ার পর থেকেই পিডিবির বিদ্যুৎ বিলও পরিশোধ করা হতোনা। বিদ্যুৎ বিল পরিশোধ না করায় গত ২৪ ফেব্রুয়ারী পিডিবি লাইন বিচ্ছিন্ন করে দেয়।
এ বিষয়ে বক্তব পরিচালনা কমিটি জানায়, ওয়াক্ফকৃত সম্পত্তিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ করায় মক্তবের জায়গা পূর্নরুদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
পরিবারের অন্য সদস্যরাও পিতাদের দানকৃত এ সম্পতি যাতে দখল না হয় তার সুস্থ্য সমাধান চাইছে প্রশাসনের নিকট।
জায়গা দখলের বিষয়ে জানতে চাইলে মন্টু মিয়া বলেন, এ সম্পত্তি দখল করার কোন যুক্তিকতা নেই আমার। আমি শুধু দোকানঘর নির্মান করে ব্যবসা করতে চাইছি।

You must be logged in to post a comment Login