W3vina.COM Free Wordpress Themes Joomla Templates Best Wordpress Themes Premium Wordpress Themes Top Best Wordpress Themes 2012

অপ্রতিরোধ্য চম্পার মাদক বাণিজ্য

Filed under: তিতাস |

তিতাস প্রতিনিধি: তিতাসে চতুর্থবারের মতো ইয়াবা ও নগদ অর্থসহ গ্রেফতার করা হয়েছে উপজেলার অপরাধের নগরখ্যাত মাছিমপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মাদক সম্রাজ্ঞী চম্পা বেগম (৩৫)।
Bandor1201601131304351
বুধবার রাত ৯টায় নিজ বাড়ী থেকে ৫৭ পিস ইয়াবা ও ৩হাজার ৪৪০ টাকাসহ তাকে গ্রেফতার করে থানার চৌকশ পুলিশ অফিসার মো. হুমায়ন কবির । এবিষয়ে তিতাস থানায় মাদক আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাকে কোর্টে প্রেরণ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের স্থানীয় প্রভাবশালী সাংবাদিক নির্যাতনকরী অস্ত্রধারী আলম সরকারের ছত্রছায়ায় বিগত ১ যুগ যাবৎ চম্পা বেগম মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে সে নিজেই সাংবাদিকদের জানান। যতই দিন যাচ্ছে ততই তার ব্যবসার পরিধি বিশাল হচ্ছে। যার ফলে মাছিমপুর গ্রাম মাদক বেচাকেনা ও সেবনের নিরাপদ আশ্রয়স্থলে পরিণত হয় এবং লাশের গাড়ীতে ডাকাতিসহ ভয়াবহ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে অহরহ। এবিষয়ে অস্ত্রধারী আলম সরকারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়সহ বিভিন্ন দপ্তরের প্রতিকার চেয়ে স্থানীয় অনেকেই লিখিত অভিযোগ করে আসছে একের পর এক। কিন্তু পুলিশের কতিপয় অসাধু কর্মকর্তার সাথে আতাত থাকার ফলে গ্রেফতার হচ্ছে না আলম সরকার; বন্ধ হচ্ছে না মাছিমপুরের অপরাধ প্রবনতা।

খোঁজ নিয়ে জানা যায়, গত ২০১১ সালের ১৭ নভেম্বর র‌্যাব-১১ একটি টহল দল ১২৪ বোতল ফেন্সিডিলসহ প্রথম তাকে গ্রেফতার করে। এরপর দ্বিতীয়বারের মতো গত ১৩ সালের ৯ ফেব্রুয়ারি রাতে র‌্যাব-১১ এর আরেকটি দল অভিযান চালিয়ে ১শ’ পিছ ইয়াবা ও নগদ ৭ হাজার ৬শ’ টাকাসহ তাকে গ্রেফতার করে। তৃতীয়বারের মতো গত ১৪ সালের ৮ নভেম্বর বিকালে ১ হাজার ১৬ বোতল বিয়ার (রয়েল ডাস) ও নগদ ৩১ হাজার টাকাসহ মাদক সম্রাজ্ঞী চম্পা আক্তারকে গ্রেফতার করে র‌্যাব-১১।

এদিকে চম্পা আক্তার গ্রেফতারের ফলে ব্যবসার হাল ধরেন স্বামী সাইফুল ইসলাম যাকে গত ১৪ সালের ২৬ নভেম্বর ১শ’ পিস ইয়াবা ও ৩৬ ক্যান বিয়ার (রয়েল ডাচ্ ও ভেরন্স) সহ গ্রেফতার করে থানা পুলিশ। এখানেই শেষ নয়; স্বামী স্ত্রী গ্রেফতারের ফলে ব্যবসার হাল ধরেন চম্পা আক্তারের মা মািছমপুর গ্রামের মৃত শরাফত আলী মেম্বারের স্ত্রী আনোয়ারা বেগম। গত ১৪ সালের ২২ ডিসেম্বর ২৬ ক্যান ইন্ডিয়ান বিয়ারসহ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। মা ও স্বামী গ্রেফতারের পর এবার ৫৭ পিস ইয়াবা ও ৩ হাজার ৪৪০ টাকাসহ চতুর্থবারের মতো গ্রেফতার হলেন তিতাসের মাদক সম্রাজ্ঞী চম্পা বেগম।

আর তাকেসহ এলাকায় একটি অবৈধ মাদকের স্বর্গরাজ্য ও বিভিন্ন অপরাধের হোতা আলম সরকারের বিরুদ্ধে সর্বশেষ মাছিমপুর গ্রামের সাধারন নাগরিক মৃত আলী হোসেন সরকারের ছেলে মো. শহিদ সরকার বাদী হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়সহ সংশ্লিষ্ট একাধিক দপ্তরে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এর আগে সন্ত্রাসী আলম সরকারের বিরুদ্ধে তিতাস থানায় মামলা নং ২/ তাং ০১.১০.১৫ইং রয়েছে।

You must be logged in to post a comment Login